Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

২ ফেব্রুয়ারী ঢাকায় আন্তর্জাতিক ক্বিরাত-নাশিদ মাহফিল

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শিশুকিশোর সাংস্কৃতিক সংগঠন কলরবের যুগপূর্তি উপলক্ষে আগামী ২ ফেব্রুয়ারী ঢাকায় আন্তর্জাতিক কেরাত-নাশিদ মাহফিলের আয়োজন করা হয়েছে। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আগামী ২ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৩টায় আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠান হতে যাচ্ছে। আন্তর্জাতিক এ ক্বেরাত মাহফিলে বাংলাদেশের আর্ন্তজাতিক ক্বারী ও বিশিষ্ট সঙ্গীত শিল্পীদের পাশাপাশি মিশর, ইরান, সিরিয়া, আলজেরিয়া, ভারত, ব্রুনাই ও ফিলিস্তিনের বিশ্ব বিখ্যাত ক্বারীগণ অংশ নেবেন।
কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাইখুল হাদিস আল্লামা মুফতি ফয়জুল করীম শায়েখ চরমোনাই। অনুষ্ঠান নির্দেশনায় থাকবেন বিশিষ্ট আবৃত্তি শিল্পী শাহ ইফতেখার তারিক।
২০০৪ সালে ইসলামী সঙ্গীত শিল্পী মরহুম আইনুদ্দীন আল আজাদের হাত ধরে যাত্রা শুরু করে কলরব শিল্পীগোষ্ঠী। গত ২০১৬ সালে এক যুগ পূর্ণ করে সংগঠনটি। দীর্ঘ এ পথচলায় কলরব ইসলামি সঙ্গীতে এক অনন্য প্লাটফর্ম তৈরি করেছে। মানুষের মুখে মুখে তুলে দিয়েছে সত্য ও সুন্দরের অনন্য চর্চা। অনুষ্ঠানে কলরবের শিল্পীগণ ভিন্নধারার কিছু সঙ্গীত দর্শকদের উপহার দেবেন। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হলে প্রায় ২০০০ সঙ্গীতপ্রেমী অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। সে জন্য আগ্রহীদের অবশ্যই প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। ভিআইপি প্রবেশপত্র সংগ্রহকারীরা কলরবের যুগপূর্তি উপলক্ষে প্রকাশিত একটি নান্দনিক স্মারক উপহার পাবেন।



 

Show all comments
  • khaled ২৬ জানুয়ারি, ২০১৮, ১০:৩৬ পিএম says : 0
    অনেক ভালো লেগেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ