Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উন্নয়নে প্রকৌশলীরা গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখছেন চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : প্রকৌশলীরা সমাজের অগ্রসর অংশ মন্তব্য করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, অবকাঠামো উন্নয়ন কাজে প্রকৌশলীরাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। নির্মাণ কাজের গুণগত মান অক্ষুণœ রেখে উন্নয়নের সুফল গণমানুষের কাছে পৌঁছে দিতে হবে। তিনি গতকাল (সোমবার) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট চট্টগ্রাম কেন্দ্রের নবনির্বাচিত পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে একথা বলেন। তার আগে নবনির্বাচিত কমিটি মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় নবনির্বাচিত চেয়ারম্যান চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. প্রকৌশলী মোহাম্মদ রফিকুল আলম, ভাইস চেয়ারম্যান বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের তত্ত¡াবধায়ক প্রকৌশলী প্রবীর কুমার দে এবং সম্মানী সম্পাদক চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিকসহ নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রকৌশলীরা একটি প্রতিষ্ঠানের কর্ণধার। প্রকৌশলীদের আন্তরিকতার উপর একটি উন্নয়ন প্রকল্পের গুণগত মান নির্ভর করে। সরকার ব্যাপক উন্নয়ন করছে উল্লেখ করে তিনি বলেন, নিশ্চয় আগামী নির্বাচনে এর সুফল পাওয়া যাবে।
প্রণব মুখার্জিকে সংবর্ধনা দেবে চসিক
ভারতের সাবেক প্রেসিডেন্ট প্রণব মুখার্জিকে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আজ সন্ধ্যা সাড়ে ৭টায় হোটেল রেডিসন বøুতে এক সংবর্ধনা দেয়া হবে। মেয়র আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মিসেস জোবাইরা নার্গিস খান ও নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মোহাম্মদ সাইফুদ্দিন সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন এবং সার্বিক বিষয় তদারক করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ