Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৬জন। এ সক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে কয়েক ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রীসহ তিনজন নিহত হয়েছে। গত ১৪ জানুয়ারী ঢাকা-কাপাসিয়া সড়কের রাজাবাড়ী বাজারে বাস চাপায় অটোরিক্সার যাত্রী কলেজছাত্রী দিপা রাণী মল্লিক (১৮), রোববার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারে রাস্তা পারাপারের সময় পোশাক শ্রমিক ইয়াসমিন আক্তার (২৫) ও সোমবার সকালে একই স্থানে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত এক যুবক নিহত হয়। কলেজ ছাত্রী নিহতের ঘটনায় সহপাঠিদের মাঝে জানাজানি হলে সোমবার সকালে ধলাদিয়া ডিগ্রী কলেজের সামনে ঢাকা-কাপাসিয়া সড়ক অবরোধ করে গাড়ী ভাঙচুরের চেষ্টা চালায়। এসময় প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।
ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুরের ঢাকা-মাওয়া-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার বিশ্বরোড মোড়ে অজ্ঞাত ইজিবাইকের চাকায় চাদর জড়িয়ে মেরজান বেগম(৬৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। সে উপজেলার পশ্চিম আলগী গ্রামের আবু মিয়ার স্ত্রী। রোববার সন্ধ্যায় উপজেলার মালীগ্রাম বাসষ্টান্ড থেকে ইজিবাইকযোগে নিজ বাড়ীতে যাবার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন। স্থানীয়রা জানান, বিকেলে মেরজান বেগম তার নিজ বাড়ীতে যাওয়ার জন্য মালীগ্রাম নামক বাসষ্টান্ড থেকে একটি ইজিবাইকে উঠেন। ইজিবাইকটি ভাঙ্গা বিশ্বরোড মোড় এলাকায় পৌছলে অসতর্কতাঃবশতভাবে তার পরনের চাদর ইজিবাইকের চাকায় জড়িয়ে তিনি রাস্তায় পড়ে যান। এতে গলায় ফাঁস লেগে এবং মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ লাশটি উদ্বার করে থানায় নিয়ে আসে।
রাঙামাটি জেলা সংবাদদাতা জানান, রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ট্রাকের ধাক্কায় রিন্টু চাকমা জেমস (৪৪) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে উপজেলার ৩নং ঘিলাছড়ি ইউনিয়নের খাচাছড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, উপজেলার বড় মহারামপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রিন্টু চাকমা তার গ্রামের বাড়ি খাচাছড়া এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে মূল সড়কে উঠার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝায় ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন।
বরুড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার আবুল কালাম গতকাল সোমবার নিজ মোটরসাইকেলে দুর্ঘনায় মৃত্যুবরণ করেন। জানা যায়, আবুল কালাম নিজ বাড়ি কৃঞ্চপুর গ্রাম থেকে মোটরসাইকেল চালিয়ে আড্ডা আসার পথে সড়ক দুর্ঘটনায় পতিত হয়। আহত অবস্থায় বরুড়া সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ