Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সেবা পক্ষ উদ্বোধন

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ঐতিহ্যবাহী বেসরকারি হাসপাতাল চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের সেবা পক্ষ শুরু হয়েছে। গতকাল (সোমবার) সকাল সাড়ে ১০টায় ফিতা কেটে সেবা পক্ষের উদ্বোধন করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ কে এম ফজলুল হক। এরপর এক বর্ণাঢ্য র‌্যালী হাসপাতাল প্রাঙ্গণ থেকে শুরু হয়ে জিইসি মোড়-গোলপাহাড় হয়ে হাসপাতালে এসে শেষ হয়।
র‌্যালী পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তব্যে ডাঃ এ কে এম ফজলুল হক বলেন, জনগণের সুস্বাস্থ্য নিশ্চিত করা আমাদের কাজ। আন্তর্জাতিক মানের সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিতে মেট্রোপলিটন হাসপাতাল সেবা পক্ষ শুরু করেছে। আগামী ৩১ জানুয়ারী পর্যন্ত সেবা পক্ষের কার্যক্রম চলবে। তিনি বলেন, সেবা পক্ষ থেকে অর্জিত শিক্ষার আলোকে হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা রোগীদের পুরো বছর মেহমানের মতো সেবা দিয়ে যাবেন। র‌্যালী ও আলোচনায় সভায় উপস্থিত ছিলেন হাসপাতালের যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এফ এ আর শোকরানা, নির্বাহী পরিচালক মিসেস আমেনা শাহীন, ডাঃ ফরিদুল আলম, কার্ডিয়াক সার্জন ডাঃ সরওয়ার কামাল, কার্ডিওলজিস্ট ডাঃ আখতার হোসাইন, মেডিকেল ডিরেক্টর ডাঃ মজিবুল হক, ডাঃ ফজলে আকবর প্রমুখ। এছাড়া হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, নার্সরা র‌্যালীতে অংশগ্রহণ করেন।
এদিকে সেবা পক্ষ উপলক্ষে সকল প্রকার ল্যাব পরীক্ষায় ২০ শতাংশ বিশেষ ছাড় দেয়ার পাশাপাশি সাশ্রয়ী মূল্যে রোগীদের চিকিৎসা সেবা দেয়া হবে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ