Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নান্দাইল পৌরসভায় কর্মবিরতি শুরু

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : একদফা একদাবি পূরণের লক্ষে সারাদেশের মতো ময়মনসিংহের নান্দাইল পৌরসভায় বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের উদ্যোগে কেন্দ্রীয় কোষাগার থেকে পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাদি ও পেনশনসহ অন্যান্য ভাতাদি প্রদানের দাবিতে গতকাল সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পূর্ণদিবস কর্মবিরতি পালন শুরু হয়েছে। নান্দাইল পৌর কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি, পৌর সভার স্যানিটারি ইন্সপেক্টর মো. শাহজাহান মিয়া রতনের সভাপতিত্বে কর্মবিরতি অনুষ্ঠানে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভ‚ঁইয়া, আন্দোলনকারীদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার সচিব মো. মাহতাব হোসেন, সহকারী প্রকৌশলী মো. শাহানুর রহমান, কর্মবিরতি পালনকালে পৌরসভার সকল প্রকার কার্যক্রম বন্ধ থাকে। ফলে পৌরবাসীদের নানাবিধ কার্যক্রম স্থবির হয়ে পড়ে। এ সময় পৌরসভার সকল কর্মচারী-কর্মকর্তা, কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
১৫-১৬ জানুয়ারি দুই দিনব্যাপী কর্মবিরতি পালনকালে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের এক দফা দাবি অবিলম্বে পূরণের আহŸান জানান। সভায় আরো জানানো হয়, যদি দাবি পূরণ করা না হয়, তবে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক আরো কঠোর আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ