Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ৬ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও বাসের চালক-হেলপারসহ তিন ব্যক্তিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলো- বাসের চালক চট্টগ্রামের আগ্রাবাদ এলাকার মিন্টু মিয়া (৩৭), হেলপার পটিয়া এলাকার পলাশ (২২) ও ইয়াবা বহনকারী সীতাকুন্ডের পশ্চিম লালানগর গ্রামের বিশ্বনাথ চন্দ্র রায়ের ছেলে ডালিম চন্দ্র রায় (৩৮)। গত রোববার দিবাগত রাতে তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।
কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. শাখাওয়াত হোসেন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের মিয়াবাজার এলাকার হোটেল হাইওয়েইনের সামনে দাঁড়ানো ঢাকাগামী যাত্রীবাহী বাসে শনিবার গভীর রাতে তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ বাসের চালক মিন্টু, হেলপার পলাশ ও ইয়াবা বহনকারী ডালিম চন্দ্র রায়কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ