Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

ঈশ্বরদীতে পানিতে ডুবে জমজ দুই ভাইয়ের মৃত্যু

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা : ঈশ্বরদীতে পানিতে ডুবে আরাফ হোসাইন (১) ও আদিয়াত হাসান (১) নামের আপন দুই জমজ ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৪টার সময় ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মুনসিদপুর গ্রামে এ দূর্ঘটনা ঘটে। নিহত দুই ভাই ওই গ্রামের হাসানুজ্জামান বিপ্লবের সন্তান। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।
এলাকাবাসী জানায়, বিকেলে আরাফ হোসাইন ও আদিয়াত হাসান বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। সে সময় বাড়ির পাশের পুকুরে এক ভাই পড়ে গেলে অন্যজনও তার দিকে এগিয়ে যায়। অপর ভাইয়ের সাথে সেও পানিতে তলিয়ে যায়। দীর্ঘক্ষণ দুই ভাইয়ের কোন সন্ধান না পেয়ে বিকেল সাড়ে ৫টার সময় তার মা মুন্নি খাতুন খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে তাদের দু’জনকেই পুকুর থেকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুরো এলাকা জুড়েই শোকের ছায়া নেমে আসে। দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি নিজেই সেখানে গিয়েছিলাম। মর্মান্তিক এই ঘটনা মেনে নেবার নয়। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ