Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের জাতীয় মহাসম্মেলন সফল করতে বগুড়ায় প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : দেশব্যাপী সফলভাবে কয়েকটি আঞ্চলিক সম্মেলন করার পরে মাদরাসা শিক্ষার উন্নয়নে ও মাদরাসা শিক্ষকদের চাকরি জাতীয়করণের দাবীতে আগামী ২৭ জানুয়ারি রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে গতকাল বগুড়া জেলা জমিয়াতুল মোদার্রেছীনের এক জরুরি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় । সংগঠনের বগুড়া শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওঃ একেএম শাহীদুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওঃ আব্দুল হাই বারীর সঞ্চালনায় ঠনঠনিয়া নুরুন আলা নুর সিনিয়র ফাজিল মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত এই জরুরি প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মাওঃ রাগেব হাসান ওসমানি , যুগ্ম সম্পাদক মাও ঃ হাদিউজ্জামান , সাংগঠনিক সম্পাদক মাও ঃ হাফিজুর রহমান , প্রচার সম্পাদক মোঃ সোহেল রানা , গাবতলী উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন, সম্পাদক মাও ঃ রেজাউল বারী বাবলু , নন্দীগ্রাম উপজেলা সভাপতি মাওঃ আবুল কালাম আজাদ , সম্পাদক মাও ঃ আব্দুল মান্নান ,শাজাহানপুর উপজেলা সম্পাদক হযরত আলী , ধুনট উপজেলা সভাপতি মাওঃ মাহবুবুর রহমান , দুপচাঁচিয়া উপজেলা সভাপতি মাও ঃ মোস্তাফিজুর রহমান , সম্পাদক মাও ঃ শাহাদত হোসেন , কাহালু উপজেলা মাও ঃ আব্দুল মান্নান, সোনাতলা উপজেলা সভাপতি মাও ঃ আব্দুল মোমিন, আদমদীঘি উপজেলা সভাপতি মাও ঃ মোসলেম উদ্দিন , শিবগঞ্জ উপজেলা সভাপতি মাওঃ মোকলেছুর রহমান ও সম্পাদক মাওঃ আবু রায়হান প্রমুখ ।
সভায় জাতীয় মহাম্মেলন করতে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের জন্য জেলা ও উপজেলার নেতৃবৃন্দকে কেন্দ্রের দিক নির্দেশনা দেওয়া হয় পাশাপাশি মহাসম্মেলনে বগুড়া থেকে বিপুল উপস্থিতির ব্যাপারে জোর দেওয়া হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ