Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ইয়াবাসহ গ্রেফতার তিন

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা ঃ মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সাংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে শ্যালক-দুলাভাইসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৬৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
থানাসূত্রে জানাগেছে, গত শনিবার বিকেলে পৌর শহরের কুয়েত প্রবাসী হাসপাতালের সামনে থেকে মাদক ব্যবসায়ী মহারাজ সরদার (২১)কে ৫৫পিচ ইয়াবাসহ আটক করা হয়। মহারাজ পৌর শহরের ৯ নং ওয়ার্ডের মাহাতাব সরদারের ছেলে।
অপরদিকে শনিবার রাতে থানা সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে রাজু (২০) ও রিয়াজ (২১) নামের শ্যালক-দুলাভাইকে গ্রেফতার করা হয়। এসময় তাদের তল্লাসী করে ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রাজু উপজেলার সাপলেজা গ্রামের মোসলেম মৃধার ছেলে এবং রিয়াজ পৌর শহরের বহেরাতলা এলাকার জাকির হাওলাদরের ছেলে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত মহারাজ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক মাদক মামলা রয়েছে। পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর রোববার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ