Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির মানববন্ধন

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ৫% বার্ষিক প্রবৃদ্ধি ও বিভিন্ন ভাতা প্রদানসহ ১১ দফা দাবিতে গতকাল ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটি সদর উপজেলা শাখা। সকালে শহরের কাউলতী মোড়ে আয়োজিত মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষক-কর্মচারীদের অংশগ্রহন করে। মানবন্ধনে সভাপতিত্ব করেন শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির জেলার আহবায়ক মোঃ ফরিদ আহমেদ খানের সভাপতিত্বে মোঃ সাহিদুল ইসলাম, আরও বক্তব্য রাখেন শিক্ষক নেতা শামসুজ্জামান, মোহাম্মদ আলী, আবু ইউসুফ ভূঁইয়া, মোর্শেদুল ইসলাম, কাজী আতাউর রহমান, কাজী ইকবাল, কাউছার বেগম, মাহমুদা বেগম, মানববন্ধন কর্মসূচি পরিচালনা করেন জিয়াউর রহমান চৌধুরী।
বক্তারা তাদের দাবি দ্রুত বাস্তবায়নে সরকারের প্রতি আহ্বান জানান। দাবি মেনে নেওয়া না হলে আগামী ২২ জানুয়ারি থেকে লাগাতর কর্মবিরতি পালন করা হবে। পরে মানববন্ধনস্থল থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসকের কার্যালয় গিয়ে জেলা প্রশাসক রেজুয়ানুর রহমান এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ