Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাইবান্ধায় গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : গাইবান্ধা সদরে ইসমত আরা (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
উপজেলার পূর্ব কোমরনই গ্রাম থেকে আজ শনিবার দুপুর দেড়টার দিকে লাশটি উদ্ধার করা হয়। ইসমত আরা কোমরনই গ্রামের এরশাদ আলীর স্ত্রী ও সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ আজিতপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে।
স্থানীয়রা জানান, ইসমত আরার স্বামী এরশাদ আলী ঢাকায় শ্রমিকের কাজ করেন। প্রতিদিনের ন্যায় ইসমত আরা শুক্রবার রাতে খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। পরে রাতের কোনো এক সময় নিজ ঘরের তীরের (ধরণা) সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ইসমত আরা। শনিবার ভোরে পরিবারের লোকজন লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুর রউফ জানান, সুরতহাল রিপোর্ট শেষে ইসমত আরার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মেহেদী হাসান জানান, পারিবারিক অশান্তি ও স্বামীর সঙ্গে কলহের কারণে ইসমত আরা আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ইসমত আরার শ্বশুর নুরুন্নবী সরকার বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ