Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকায় অনুষ্ঠিতব্য মুনিরীয়া যুব তবলীগের এশায়াত সম্মেলনরে চূড়ান্ত প্রস্তুতি সভা সম্পন্ন

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে আগামী ২৭ জানুয়ারি ঢাকা গুলিস্থান কাজী বশির মিলনায়তন সম্মুখস্থ ময়দানে অনুষ্ঠিতব্য এশায়াত সম্মেলনের চূড়ান্ত প্রস্তুতি সভা গতকাল শনিবার বাদ আসর পল্টনস্থ মুনিরী ট্রেড সেন্টারে এশায়াত সম্মেলন বাস্তবায়ন পরিষদের আহবায়ক আলহাজ¦ মুহাম্মদ নজরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
আসন্ন এশায়াত সম্মেলন সুন্দর ও সুচারুরূপে বাস্তবায়নের লক্ষ্যে গঠিত বিভিন্ন উপ-পরিষদের আহবায়কগণ নিজ নিজ পরিষদের গৃহীত চূড়ান্ত কর্মসূচীসমূহ সভায় উপস্থাপন করেন। এছাড়া সম্মেলন বাস্তবায়ন পরিষদের সচিব ছিবগাতুল্লাহ মোহাম্মদ আরিফ, অধ্যাপক মুহাম্মদ শহিদুল ইসলাম, প্রকৌশলী মোহাম্মদ মাসুদ ইকবাল চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ আবু কাউছার চৌধুরী,মুহাম্মদ আবদুল মোমেন প্রমুখ বক্তব্য রাখেন।
পরিশেষে এশায়াত সম্মেলনের সফলতা, বিশ্ব মুসলিম উম্মাহ্র শান্তি, দেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মহান আল্লাহর দরবারে মুনাজাতের মাধ্যমে প্রস্তুতি সভা সম্পন্ন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ