Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জয়পুরহাটে ছাত্রী ধর্ষণের শিকার

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


জয়পুরহাট জেলা সংবাদদাতা : জয়পুরহাট সদর উপজেলার বড় তাজপুর-সোনার পাড়া গ্রামে নবম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়ে মূমূর্ষ অবস্থায় হাসপতালে চিকিৎসাধীন রয়েছে। গত শুক্রবার রাতে তাকে মুখ বেঁধে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর তাকে ফেলে রেখে পালিয়ে যায় অজ্ঞাত সংখ্যক ধর্ষক। সে পার্শ্ববর্তী একটি মাদরাসায় নবম শ্রেনিতে লেখাপড়া করছে।
ধর্ষিতার পারিবারিক সূত্রের উদ্ধৃতি দিয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন জানান, বাড়ির নিকটবর্তী একটি ইসলমী জলসা দেখতে মেয়েটি বাড়ি থেকে বের হওয়ার পর ওঁৎ পেতে থাকা অজ্ঞাত সংখ্যক দূর্বৃত্তরা তার মুখ বেঁধে তুলে নিয়ে যায়। পরে ওই গ্রামের একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষনের পর তাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা।
ধর্ষণের শিকার মেয়েটির গোঙ্গানীর শব্দে পাশ দিয়ে হেঁটে যাওয়া গ্রামবাসীরা শুনতে পেয়ে ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধারের পর মূমূর্ষ অবস্থায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন। এই ঘটনায় ধর্ষিতার বাবা লুৎফর রহমান বাবলু বাদী হয়ে শনিবার জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেন। মেয়েটি কিছুটা সুস্থ্য হলে তার মুখে বিস্তারিত শুনে আসামীদের গ্রেফতারসহ প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ