Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কসবায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার তিনলাখপীর-চারগাছ-বিটঘর সড়কের রাইতলা এলাকায় যাত্রীবেশী ছিনতাইকারীর ছুরিকাঘাতে মিন্টু মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মিন্টু মিয়ার বাড়ি ময়মনসিংহে। তিনি স্থানীয় হাতুরাবাড়ি গ্রামের এক বাড়িতে দিনমজুরের কাজ করতেন।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, রাতে কুমিল্লা-সিলেট মহাসড়ক সংলগ্ন তিনলাখপীর বাসস্ট্যান্ড থেকে স্থানীয় অটোরিকশার চালক যাত্রী নিয়ে রাইতলার দিকে যাচ্ছিলেন। এ সময় তাকে সঙ্গ দিতে পূর্ব পরিচিত মিন্টু মিয়াকে অটোরিকশায় তুলে নেন তিনি।
কিছুদূর যাওয়ার পর যাত্রীবেশী ছিনতাইকারীরা রাইতলা এলাকার একটি নির্জন স্থানে অটোরিকশাটি ছিনিয়ে নিতে চালক ও সঙ্গে থাকা মিন্টু মিয়াকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই মিন্টু মিয়ার মত্যু হলেও প্রাণে রক্ষা পান অটো চালক। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ছিনতাইকারীরা অটোরিকশাটি নিতে না পেরে পালিয়ে যান।
ওসি জানান, মিন্টু মিয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত ছিনতাইকারী চক্রটিকে ধরতে সাড়াশি অভিযান চালানো হবে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ