Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুর সদর হাসপাতালে সংঘর্ষে আহত ১০

প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা দুই রোগীর লোকজনের মধ্যে বৃহস্পতিবার রাতে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের নারীসহ ১০ জন আহত হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৮ জনকে আটক করে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর ৩নং ওয়ার্ডের আটিয়া বাড়িতে বৃহস্পতিবার বিকেলে পুকুর থেকে বালু তোলাকে কেন্দ্র করে হোসেন ও একই বাড়ির মফিজের সাথে মারামারির ঘটনা ঘটে। এসময় দু’পক্ষের কয়েকজন আহত হয়। পরে আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসলে আবার তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৮ জনকে আটক করে।
লক্ষ্মীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, চিকিৎসা নিতে আসা রোগীদের স্বজনরা হাসপাতালে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেখে আমরা থানায় ফোন করি। তাৎক্ষনিক পুলিশ এসে কয়েকজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ