Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুব জাগপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে আরিফুল হক তুহিনকে

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুব জাগপা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিনকে যুব জাগপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। গত রবিবার আসাদ গেট দলীয় কার্যালয়ে যুব জাগপা কেন্দ্রীয় কমিটি ও মহানগর কমিটিসহ বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দের সাথে যৌথ মতবিনিময় সভায় জাগপার সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান এই ঘোষণা দেন।
উল্লেখ্য, যুব জাগপার সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিনের দায়িত্ব অবহেলা ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে আরিফুল হক তুহিনকে এই দায়িত্ব দেয়া হয়েছে।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, যুব জাগপার সাবেক সভাপতি ও জাগপার সহ সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, যুব জাগপা নগর সভাপতি খোরশেদ আলম সুমন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, প্রচার সম্পাদক বিপুল সরকারসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ