Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চিকিৎসকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার :বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চর্ম ও যৌন বিভাগের চিকিৎসক ডা. মোহাম্মদ রিয়াদ সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন এক রোগীর বাবা। গত সোমবার রাজধানীর শাহবাগ থানায় ওই রোগীর বাবা কামাল হোসেন বাদী হয়ে মামলাটি (মামলা নম্বর ২১) দায়ের করেন।
মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন কুমার বিশ্বাস অভিযোগের বিষয়ে জানান, গত ৩১ ডিসেম্বর ওই তরুণী চিকিৎসা করাতে বিএসএমএমইউ’তে ডা. রিয়াদের কাছে যান। হাসপাতালে নিজের চেম্বারে নিয়ে ডা. রিয়াদ ওই তরুণীকে ধর্ষণ করেন। অভিযোগে আরো বলা হয়, ইতোপূর্বেও চিকিৎসার নামে একাধিকবার তরুণীকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখেন এবং কাউকে বললে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেন ডা. রিয়াদ। গতকাল সোমবার আদালতে তরুণীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। ডা. রিয়াদ বর্তমানে পলাতক রয়েছেন বলেও জানান এসআই রিপন।
ডা. মোহাম্মদ রিয়াদ সিদ্দিকী ইনকিলাবকে বলেন, ঘটনাটি পুরোপুরি মিথ্যা। আমি রাজনীতি করি। আমাকে ফাসানোর জন্য অন্য একটি গ্রæপ এই নাটক সাজিয়েছে। তিনি বলেন, গ্রæপটি আমার কাছে মুঠোফোনে এসএমএস’র মাধ্যমে টাকা দাবি করে। একই সঙ্গে টাকা না দিলে মামলা করারও হুমকি দেয়। আমার কাছে সে এসএমএসও আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ