Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চসিক মেয়রের একান্ত সচিবের বিদায় সংবর্ধনা

| প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সাত বছর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়রের একান্ত সচিবের দায়িত্ব পালন শেষে বিদায় নিয়েছেন মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম। ল²ীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে তার যোগদানের কথা রয়েছে। গতকাল (মঙ্গলবার) একান্ত সচিবকে আনুষ্ঠানিকভাবে বিদায় দিয়েছে চসিক। নগর ভবনের কেবি আবদুচ ছত্তার মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। মেয়র নাছির বলেন, মঞ্জুরুল ইসলাম সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। সেবাধর্মী সিটি কর্পোরেশনের সব কার্যক্রম তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করে দায়িত্ব শেষে বিদায় নিলেন। এ বিদায়ে চসিকের কার্যক্রম কিছুটা বাধাগ্রস্ত হলেও মেয়র তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।
বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুদ্দোহা। এতে একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, সচিব মোহাম্মদ আবুল হোসেন, প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহম্মদ মুস্তাফিজুর রহমান ও প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ বক্তব্য রাখেন। বিদায়ী একান্ত সচিবকে ফুল, চসিকের মনোগ্রাম খচিত ক্রেস্ট ও ল্যাপটপ উপহার দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ