Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কারিগরি শিক্ষা প্রসারে মনটেজ অগ্রণী ভূমিকা পালন করবে -যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, কারিগরি শিক্ষা প্রসারে মনটেজ ট্রেনিং এন্ড সার্টিফিকেশন (বাংলাদেশ) অগ্রণী ভূমিকা পালন করবে। টংঙ্গীতে স্থাপিত আধুনিক কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান মনটেজ ট্রেনিং সেন্টার দেশে দক্ষ জনশক্তি গড়ে তুলতে গুরুত্বপূণ অবদান রাখবে।
রোববার টঙ্গীস্থ বিসিক নগরীতে মনটেজ ট্রেনিং এন্ড সার্টিফিকেশন সার্টিফিকেশন (বাংলাদেশ) এ এ টু আই ট্রেনিং কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য মো: জাহিদ আহসান রাসেল এমপি একথা বলেন। প্রধানমন্ত্রী কার্যালয় থেকে পরিচালিত সাধারণ শিক্ষা ও কারিগরি শিক্ষার সমন্বয়ে গঠিত একসেস টু ইনফরমেশন এ টু আই প্রশিক্ষণের কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বায়রার সভাপতি ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ সাবেক এমপি, বায়রার সিনিয়র সভাপতি ড. ফারুক, প্রধানমন্ত্রীর কার্যলয়ের এ টু আই প্রজেক্ট এক্সপার্ট মো: আসাদুজ্জামান , ডেবলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ব্র্যাক এর হেড অফ প্রোগ্রামার আহমেদ তানভীর আনাম ।
মো: জাহিদ আহসান রাসেল এমপি মনটেজ পলিটেকনিকেল এর ইন্ড্রাষ্ট্রিয়াল ইলিট্রিক ল্যাব, কম্পিউটার ল্যাব এবং ৪ বৎসর মেয়াদী ডিপ্লোমা কোর্স মনটেজ পলিটেকনিক্যাল তার এলাকাতে প্রতিষ্ঠা করার জন্য প্রতিষ্ঠানের চেয়ারম্যান নুরুল আমিনের প্রশংসা করেন এবং সকল ধরনের সহায়তার আশ্বাস প্রদান করে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ এবং চেয়ারম্যান সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে মনটেজ ট্রেনিং সেন্টার এ টু আই প্রজেক্টের সহায়তায় সকলকে এগিয়ে আসার জন্য এবং ৪ বৎসর মেয়াদী মনটেজ পলিটেকনিক কে সর্বাত্মক সহায়তা চেয়ে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ