Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবচরে সংঘর্ষে আহত ১ জনের মৃত্যু, গ্রেফতার ১

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


এলাকায় পুলিশ মোতায়েন
শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের শিবচরে জমি নিয়ে বিবাদমান দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জনের মৃত্যু হয়েছে। পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত শনিবার দুপুরে উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের দলিল উদ্দিন মুন্সির কান্দি গ্রামের শাহীন ফকিরের সাথে একই এলাকার গিয়াস মুন্সির জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে কথাকাটাকাটি হয়। এ নিয়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের সৃষ্ঠি হয়। সংঘর্ষে নারী ও শিশু সহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল, শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মজিদ মুন্সির (৭০) মৃত্যু হয়। গতকাল সোমবার তার লাশ এলাকায় আনার পরে পড়লে উত্তেজনা সৃষ্টি হয়। শিবচর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ অভিযান চালিয়ে আমিনুল ফকির (৩২) নামক এক আসামীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় মামলা হয়েছে।
শিবচর থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। এক আসামীকে গ্রেফতার করে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ