Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নব্য জেএমবির দুই সদস্য কারাগারে

| প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : নগরীতে গ্রেফতারকৃত নব্য জেএমবির দুই সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল (সোমবার) তাদের চট্টগ্রাম মহানগর হাকিম মোঃ সফিউদ্দিনের আদালতে হাজির করে নগর গোয়েন্দা পুলিশ। জামিনের আবেদন না থাকায় আদালত সরাসরি তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১ জানুয়ারি নগরীর পূর্ব মাদারবাড়ির বালুর মাঠ সংলগ্ন পোর্ট সিটি হাউজিং সোসাইটির মিনু ভবনের পঞ্চম তলায় অভিযান চালিয়ে এ দু’জনকে গ্রেফতার করা হয়।
এরা হলেন ময়মনসিংহের মোঃ আশফাকুর রহমান ওরফে আবু মাহির আল বাঙালি ওরফে রাসেল ওরফে সেলেবি তিতুশ (২২) এবং মোঃ রাকিবুল হাসান ওরফে জনি ওরফে সালেহ উদ্দিন আয়ূবী ওরফে আবু তাইছির আল বাঙালি ওরফে হাসান (১৯)। এসময় সেখান থেকে দুজনকে গ্রেফতারের পাশাপাশি সদরঘাট থানায় হামলার পরিকল্পনা-সম্বলিত টার্গেট ওয়ান লেখা একটি মানচিত্র পাওয়া গেছে। এছাড়া ১০টি তাজা হ্যান্ড গ্রেনেড, ২টি সুইসাইডাল ভেস্ট এবং একটি মোবাইল ও একটি ট্যাব উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ