Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ল²ীপুরে প্রবাসীর স্ত্রী প্রেমিকের হাত ধরে উধাও : আদালতে মামলা

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ল²ীপুর সংবাদদাতা : ল²ীপুর সদর উপজেলার দত্তপাড়া এলাকার কাতার প্রবাসী রাজুর স্ত্রী সানজিদা আক্তার প্রেমিক মান্নার হাত ধরে স্বর্ণাংলকার ও নগদ টাকা পয়সা নিয়ে পালিয়েছে। এ ঘটনায় প্রবাসীর বড় ভাই ইব্রাহিম হোসেন বাদী হয়ে ল²ীপর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন। মামলায় রাজুর স্ত্রী সানজিদা আক্তার,তার বাবা শহিদ উল্যা ও মাকে আসামী করা হয়। গতকাল রোববার সকালে আদালত প্রাঙ্গনে এসব অভিযোগ করেন মামলার বাদী।
মামলা ও কাবিন সূত্রে জানা যায়, ২০১৪ সালে সদর উপজেলার দত্তপাড়া গ্রামের মো. মুসলিম মিয়ার ছেলে কাতার প্রবাসী মো. রাজুর সাথে পাশ^বর্তী জেলা নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের শহিদ উল্যাহর মেয়ে সানজিদা বেগমের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর রাজুর মা মারা যায়। পড়ালেখার আগ্রহ প্রকাশ করায় রাজু তার স্ত্রী সানজিদা বেগমকে কফিল উদ্দিন ডিগ্রি কলেজের অর্নাসে ভর্তি করা হয়। বর্তমানে সে অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। এ সুবাধে সানজিদা বেগম বাবার বাড়ি বেশিরভাগ সময় থাকত। এদিকে রাজু বিদেশে উপার্জিত সকল টাকা পয়সা তার স্ত্রী ও শাশুড়ীর একাউন্টে পাঠাত। কিন্তু রাজুর স্ত্রী গোপনে তার চাচাতো ভাই মান্নার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। শুরু হয় দুইজনের মধ্যে মন দেয়া নেয়া। সম্প্রতি বিদেশে উপার্জিত সকল টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিক মান্নার হাত ধরে পালিয়ে যায় সানজিদা বেগম। এ বিষয়ে গত বছরের ৮ অক্টোবর চন্দ্রগঞ্জ থানার এসআই কামরুল ইসলাম আদালতে দায়েকৃত মামলার তদন্ত শেষে ঘটনার সত্যতা মিলেছে বলে আদালতে প্রতিবেদন দাখিল করেন বলে জানিয়েছেন তদন্তকর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ