Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : নরসিংদীতে ঘনকুয়াশার কারণে দেয়ালে ধাক্কা লেগে ৩ মোটরসাইকেল আরোহী, গোপালগঞ্জের বাসের ধাক্কায় এক বৃদ্ধ, ফরিদপুরের মধুখারীতে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পরক্ষিতপুর নামক স্থানে ট্রাকের ধাক্কায় ২ মোটর সাইকেল আরোহীসহ মোট ৬ নিহত হয়েছে।আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে জানান, গভীর রাতে ঘনকুয়াশায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালাতে গিয়ে দেয়ালের সাথে ধাক্কা লেগে তাৎক্ষণিক মৃত্যুর শিকার হয়েছে রফিকুল ইসলাম (২৫), অশোক দত্ত (৩০) ও সোহেল মিয়া (২৬) নামে তিন বন্ধু। গত শনিবার মধ্যরাতে নরসিংদী সদর উপজেলার পাইকারচর ইউনিয়নের ভংগারচর গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে। নিহত রফিকুল ইসলাম একই ইউনিয়নের পুরানচর গ্রামের মেম্বার ও ওয়ার্কসপ ব্যবসায়ী এমদাদুল ইসলামের পুত্র। নিহত অশোক দত্ত পলাশের ঘোড়াশাল উত্তরচরপাড়া গ্রামের অধীর দত্তের পুত্র। নিহত সোহেল মিয়া একই গ্রামের মোহম্মদ আলীর পুত্র। পাশর্^বর্তী গোপালদী বাজারে রফিকুল ইসলাম ওয়ার্কসপের ব্যবসা করতো এবং পাশাপাশি দোকানে ডিশ ব্যবসার লাইনম্যান হিসেবে কাজ করত অশোক দত্ত ও সোহেল মিয়া। আর এই সুবাদে তারা একত্রে চলাফেরা করতো। ভংগারচর পুলিশ ফাঁড়ি ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, শনিবার গভীর রাতে রফিকুল ইসলাম, অশোক দত্ত ও সোহেল মিয়া তিন বন্ধু তাদের দোকানের কাজ সেরে একটি নম্বরবিহীন পালসার মোটর সাইকেলযোগে পলাশের ঘোড়াশাল উত্তরচরপাড়ার উদ্দেশ্যে রওনা দেয়। মোটর সাইকেলটি ড্রাইভ করে রফিকুল ইসলাম। রাত আনুমানিক দেড়টায় মেঘনা বাজার-পুরানচর রোডে দ্রুত বেগে ধাবমানকালে ঘনকুয়াশার কারণে রফিকুল ইসলাম হঠাৎ মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশর্^বর্তী শব্দর আলীর বাড়ীর দেয়ালের সাথে প্রচন্ড বেগে ধাক্কা খায়। এতে মোটর সাইকেলটি ধুমড়ে মুচড়ে যায়। হেলমেটবিহীন তিন বন্ধুর মাথা দেয়ালের সাথে আঘাত লেগে মাথায় মারাত্মক রক্তাক্ত জখম হয়ে রাস্তায় ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু ঘটে। এ ব্যাপারে মাধবদী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে আত্মীয়-স্বজনের অনাপত্তির মুখে ফাঁড়ি পুলিশ তিন বন্ধুর লাশ তাদের নিজ নিজ আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করে দিয়েছে।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জের বাসের ধাক্কায় সিদ্দিকুর রহমান মিয়া (৮০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটার কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিদ্দিকুরের বাড়ি কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামে। কাশিয়ানী থানার ওসি এ.কে.এম আলী নূর হোসেন জানান, উপজেলা সদর থেকে রাতইল নিজ বাড়িতে যাওয়ার জন্য মহাসড়ক পার হতে গেলে ঢাকা থেকে গোপালগঞ্জগামী দোলা পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আরিফুল ইসলাম বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।
ফরিদপুর জেলা সংবাদদাতা জানান, ফরিদপুরের মধুখারীতে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পরক্ষিতপুর নামক স্থানে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। মধুখালী সদর হাসপাতাল সূত্রে আলমডাঙ্গা উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের আলম মন্ডলের পুত্র খোরশেদ মন্ডল (৩৫) তার স্ত্রী তানিয়া বেগম (৩০) কে নিয়ে চুয়াডাঙ্গা হতে ফরিদপুর যাওয়ার পথে বিকাল ৪ ঘটিকার দিকে পরক্ষিতপুর নামক স্থানে পৌছালে অজ্ঞাত পরিচয় ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে মধুখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ