Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলের রেশ ধরে নেছারাবাদে ছাত্রনেতা গ্রেফতারের অভিযোগ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নেছারাবাদ উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মোঃ আল আমীন সিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে উপজেলার সমেদয়কাঠি ইউনিয়নের শেহাংগল থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তবে কি কারনে তাকে গ্রেফতার করা হয়েছে তা সুনির্দিষ্ট করে বলেনি পুলিশ। আল আমীন স্বরূপকাঠি পৌরসভার ২নং ওয়ার্ডের মো. বাবুল সিকদারের ছেলে।

নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। এজন্য তাকে গ্রেফতার করে থানার লকাপে আটকে রাখা হয়েছে। তার (আল আমীন) বিরুদ্ধে থানায় মামলা হবে। তবে কি মামলা হবে তা নিদিষ্ট করে এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত জানাতে চাননি ওসি মনিরুল ইসলাম।
পিরোজপুর জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল বলেন, আল আমীনের গ্রেফতারের খবর আমি ঢাকায় বসে পেয়েছি। আমি তার নিঃশর্ত মুক্তি দাবি করি।
দলীয়সূত্রে জানা যায়, স¤প্রতি ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রদলের মিছিল নিয়ে রাস্তায় নেমেছিল আলআমীন সিকদার। পুলিশ বিষয়টি টের পেয়ে তাদেরকে ধাওয়া দিয়ে মিছিল পন্ড করে দেয়। এবং ওই দিনই এক ছাত্রনেতাকে গ্রেফতার করে পুলিশ। ছাত্রদলের মিছিল নিয়ে বের হওয়ার কারনেই তাকে গ্রেফতার করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ