Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাটহাজারী থেকে অপহৃত শিশু গুইমারায় উদ্ধার

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : অপহরণের ১১ দিন পর উদ্ধার করা হয়েছে শিশু সোয়েব আক্তার আপনকে (১১)। শনিবার ভোরে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার আমতলী এলাকা থেকে গুইমারা থানা পুলিশের সহায়তায় শিশুটিকে শেকলবাঁধা অবস্থায় উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশ। এসময় অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল জানান, গত ১১ জানুয়ারি থেকে নিখোঁজ হয় শিশু অপন। ১৩ জানুয়ারি শিশুর প্রবাসী পিতা কবীর হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। পরে শুক্রবার ভোরে গুইমারা উপজেলার আমতলী এলাকার একটি বাড়ি থেকে শেকল বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এসময় সন্দেহভাজন অপহরণকারী চক্রের সদস্য নূর উদ্দিনকে আটক করা হয়েছে।
এর আগে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী দিদারুল আলমসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
প্রসঙ্গত, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নের দক্ষিণ নাঙ্গলমোড়ার কাছিম মাঝির বাড়ি থেকে শিশু আপনকে অপহরণ করা হয়। সে হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ