Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজান আলীখিল এশায়াত মাহফিলে প্রিন্সিপাল ছৈয়্যদ মুনির উল্লাহ্

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইসলামী সংস্কৃতির প্রসারে কাজ করছে কাগতিয়া দরবার
প্রেস বিজ্ঞপ্তি : কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি যুব সমাজের মাঝে ইসলামী সংস্কৃতির প্রসারে কাজ করছে, যুব সমাজকে কোরআন-সুন্নাহ্র পূর্ণাঙ্গ অনুসরণে জীবনযাপনে অনুপ্রাণিত করছে। গত শুক্রবার চট্টগ্রাম রাউজান আলীখিল দোকান সংলগ্ন ময়দানে এশায়াত মাহফিলে হাজারো নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আল্লামা প্রিন্সিপাল শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী এসব কথা বলেন। তিনি আরও বলেন, কাগতিয়া দরবারের অনুসারী তরুণদের ইসলামের নিজস্ব সংস্কৃতি ও শরীয়তসম্মত বিনোদনে অভ্যস্ত করানো হচ্ছে। তারা অবসরে শুনে ও গায় আল্লাহর প্রশংসাসূচক হামদ, নাতে মোস্তফা (দঃ) এবং কছিদা।
পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ), ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপন ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা স্মরণে আয়োজিত এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১নং আহমদীয়া পাঠাগার চারাবটতল শাখা।
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন সহ-সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌরসভা প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান মহিলা মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আব্দুল মান্নান। এতে আরও বক্তব্য রাখেন সংগঠনের ওলামা পরিষদের সভাপতি আলহাজ্ব আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মাওলানা মুহাম্মদ শাহজাহান নোমান, মাওলানা আলী আকবর বেলায়তী, মাওলানা নুরুল আলম জিহাদী, মাওলানা মুহাম্মদ আব্দুল করিম প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দীন, অধ্যাপক মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মাস্টার মুহাম্মদ সোলায়মান, মাস্টার মুহাম্মদ ওবায়দুল হান্নান, মাস্টার ফিরোজ আহমদ চৌধুরী প্রমুখ।
মাহফিলে এলাকার অনেক গণ্যমান্য ব্যক্তি, আলেম, শিক্ষাবিদ, ব্যবসায়ী, ছাত্র ছাড়াও সর্বস্তরের নবীপ্রেমিক হাজার হাজার মুসলমান উপস্থিত ছিলেন। মিলাদ ও কিয়াম শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ