Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মধুখালীতে পাটের গোডাউনে আগুন ১০ লাখ টাকার ক্ষতির আশঙ্কা

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : শনিবার ফরিদপুরের মধুখালীতে পাটের গোডাউনে আগুন লেগে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার গভীর রাতে বেলেশ্বর বাজারে পাটের গোডাউনে আগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ।
স্থানীয় সুত্র ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মন্জুর রহমান জানান উপজেলার গাজনা ইউনিয়নের বেলেশ্বর বাজারে রক্ষিত ৭টি পাট গোডাউনে রক্ষিত প্রায় ২ হাজার মন পাটের ৫শ মন পাট পুড়ে গেছে। এতে ক্ষতির পরিমান প্রায় ১০ লাখ টাকা । মধুখালী, বালিয়াকান্দী ও রাজবাড়ীর ৩ টি অগ্নিনির্বাপক দল চেষ্টা করে রাতেই আগুন নিয়ন্ত্রনে আনে। আগুন লাগার কারন জানা না গেলেও বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন মোল্যা জানান অসাবধানতা বসত পাটের গাট বাধাই শ্রমিকদের ফেলে যাওয়া বিড়ির আগুনে আগুন লেগে থাকতে পারে। মোঃ সিরাজুল ইসলাম মোল্যার ৩টি এবং ১টি করে বিকাশ দাস, সঞ্জয় দাস, বাচ্চু মিয়া ও খলিল মল্লিকের গোডাউন অগ্নিকান্ডে পুড়ে ক্ষয়ক্ষতি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ