Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে ২ নিরাপত্তাকর্মীর গলাকাটা লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে শ্রীরামপুর-ঢালারপাড় এলাকায় একটি আধাপরিত্যক্ত ফ্যাক্টরির ভেতর থেকে রাজা মিয়া ও সহিদুল ইসলাম নামের দুই নিরাপত্তাকর্মীর মাথা থেতলানো ও গলাকাটা লাশ শনিবার বেলা আড়াইটার দিকে উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে দুর্বৃত্তরা তাদের হত্যা করেছে বলে ওই ফ্যাক্টরিতে কর্মরত আরেক নিরাপত্তাকর্মী জানিয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বালাম মোল্লা নামের এক নিরাপত্তাকর্মীকে আটক করেছে পুলিশ ।
জানা গেছে, উপজেলার সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর-ঢালারপাড় এলাকায় এ্যালাইড কেমিক্যাল ফ্যাক্টরি (রং তৈরির কারখানা)বর্তমানে উৎপাদন বন্ধ রয়েছে। ওই বন্ধ ফ্যাক্টরির দেখাশুনা করেন রাজা মিয়া(৫৫), সহিদুল ইসলাম(৩৫) ও বালাম মোল্লা নামের ৩ নিরাপত্তাকর্মী।
শুক্রবার রাতে ৭/১০ জনের একদল দুর্বৃত্ত ওই ফ্যাক্টরিতে হানা দিয়ে রাজা মিয়া(৫৫), ও সহিদুল ইসলাম(৩৫)নামের দুইজনকেই ইট দিয়ে থেতলিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে ফ্যাক্টরির ভেতরেই লাশ ফেলে রেখে চলে যায়। রক্তাক্ত অবস্থায় একটি লাশ বিছানার উপরে অন্য একটি লাশ মেঝেতে পড়ে ছিল। প্রাণে বেচে যাওয়া নিরাপত্তাকর্মী বালাম মোল্লা ওই সময় ভয়ে পালিয়ে ছিল বলে জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশসহ হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন ধরনের অস্ত্রপাতি উদ্ধার করেছে। তাৎক্ষনিকভাবে লাশের নাম জানা গেলেও পুরো পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ