Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিতর্কিত শিক্ষানীতি ও শিক্ষা আইন অবিলম্বে বাতিল করতে হবে -আল্লামা নূরুল হুদা ফয়েজী

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার:ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম আল্লামা নুরুল হুদা ফয়েজী বলেছেন, পাঠ্যসুচির মাধ্যমে আমাদের ভবিষ্যৎ প্রজন্ম ছাত্র-ছাত্রীদেরকে নাস্তিক্যবাদী ও হিন্দুত্ববাদেও দিকে নিয়ে যাওয়ার গভীর ষড়যন্ত্র চলছে। শিক্ষানীতি ও শিক্ষা আইন ২০১৬ বাতিলের জন্য দেশের সর্বস্তরের ঈমানদার জনতা ধারাবাহিকভাবে কর্মসুচি পালন করেছে। ইসলামী জনতার সেন্টিমেন্ট কোন প্রকার তোয়াক্কা না করে নাস্তিক্যবাদী ও হিন্দুত্ববাদী শক্তির কাছে মাথানত করে পাঠ্যসুচি সংশোধন না করলে এবং শিক্ষানীতি ও শিক্ষাআইন বাতিল না করলে আগামী নির্বাচনে দেশবাসী ব্যালটের মাধ্যমে তার জবাব দিবে, ইনশাআল্লাহ। তিনি বলেন, পাঠ্যসুচি নিয়ে নতুন করে চক্রান্ত চলছে।
গতকাল বিকেলে রাজধানীর জিগাতলাস্থ সাহাবিয়্যাত রা. মহিলা মাদরাসার নতুন বিভাগ ক্বিরাআতুল কুরআন শাখার উদ্বোধন এবং বার্ষিক পুরস্কার বিতরণী মাহফিলে প্রধান অতিথিল বক্তব্যে তিনি একথা বলেন। মাদরাসার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা আব্দুল লতিফ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মারকাজুল ইলমীর চেয়ারম্যান মুফতী আখতারুজ্জামান, মাদরাসার প্রিন্সিপাল মুফতী ফরীদুদ্দীন মাসউদ, মুফতী আবু হানিফ, মাওলানা হাসান মিসবাহ প্রমুখ। অনুষ্ঠানে বেফাক শিক্ষাবোর্ডের পরীক্ষায় মেধা তালিকায় স্থান পাওয়া ২জন ছাত্রীসহ ৬০ জন ছাত্রীকে পুরস্কৃত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ