Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জালকুড়িতে গৃহবধূর লাশ উদ্ধার স্বামী আটক

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : সিদ্ধিরগঞ্জ জালকুড়ি এলাকা থেকে নিখোঁজের একদিন পর আসমা আক্তার (২৮) নামে অন্তঃসত্ত¡া গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় জালকুড়ির আরব আলী মিয়ার বাড়ির পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আসমা আক্তার নাটোরের কাঠালবাড়ি এলাকার নাসিরউদ্দিনের মেয়ে। এ ঘটনায় স্বামী সরোয়ার মিয়াকে আটক করেছে পুলিশ। তারা আরব আলীর বাড়িতে ভাড়া থাকেন। তিনি টাইলস মিস্ত্রীর কাজ করেন। এদের দুজনেইর দ্বিতীয় বিয়ে। নিহতের স্বামী সরোয়ার মিয়া বরিশালের বাকেরগঞ্জের নজরুল হাওলাদারের ছেলে।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার রহস্যজনক। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বোঝা যাবে কীভাবে হত্যা করা হয়েছে। তবে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই।নিহতের স্বামী সরোয়ার বলেন, ‘আমি শুক্রবার সারাদিন হাসপাতালসহ বিভিন্ন স্থানে তন্ন তন্ন করে খুঁজেছি, কিন্তু পাইনি। তবে শনিবার সকালে আমার স্ত্রীর মরদেহ খুঁজে পেয়েছি। আমি এ হত্যার সুষ্ঠু বিচার চাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ