Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

১১ জানুয়ারীর জাতীয় কনভেনশন সফলের আহবান -জমিয়তে উলামায়ে ইসলাম

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর উদ্যোগে আগামী ১১ জানুয়ারী সকাল ১০ টায় জাতীয় প্রেস ক্লাব সম্মেলন কেন্দ্রে জাতীয় কনভেনশন অনুষ্ঠিত হবে। সংগঠনের নির্বাহী সভাপতি সাবেক ধর্ম মন্ত্রি মূফতি ওয়াককাস জাতীয় কনভেনশন সফল করার জন্য জেলা থানা/ উপজেলা, নগর/মহানগরসহ তৃণমূল পর্যায় পর্যন্ত সকল পর্যায়ের নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন। তিনি গতকাল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর আহবায়ক প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসাইন আল-ফিরোজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
সভায় বক্তব্য রাখেন, কেদ্রীয় সহ-সভাপতি শাইখুল হাদীস শেখ মজিবুর রহমান, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মহিউদ্দিন একরাম, সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম, মাওলানা আব্দুল হক কাওসারি, হাফেজ আতাউর রহমান আতিকি, মাওলানা ওলিউল্লাহ আরমান, মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া, মাওলানা আব্দুল মালেক চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ