Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এমিলি ব্লান্ট ভেবেছিলেন হলিউড ‘রঙধনু আর সূর্যরশ্মি’ দিয়ে তৈরি

প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৮, ৯:৫৬ পিএম | আপডেট : ১:০৫ পিএম, ৭ জানুয়ারি, ২০১৮

হলিউডে কাজ শুরু করার সময় অভিনেত্রী এমিলি ব্লান্ট ধারণা করেছিলেন এই জগতটি ‘রঙধনু আর সূর্যরশ্মি’ দিয়ে তৈরি, কিন্তু অচিরেই তার ভুল ভেঙে যায়।
‘গার্ল অন দ্য ট্রেইন’ চলচ্চিত্রের তারকাটি জানান হলিউডে কাজ শুরু করার আগে তার এক ধরণের প্রত্যাশা ছিল তবে যোগ দেবার পর তিনি বুঝতে পারেন তার এই বিশ্বাস ছিল ভুল।
তিনি এক সাময়িকীকে দেয়া সাক্ষাতকারে বলেন, “এটি আসলে একটি বাণিজ্যে যোগ দেয়া, বিশেষ করে আমি যখন এখানে পা রাখি আমার কাছে মনে হয়েছিল এই জগতটি ‘রঙধনু আর সূর্যরশ্মি’ দিয়ে তৈরি, এর পরই উপলব্ধি করলাম এটি আসলে শো বিজনেস, আর তা তো বাণিজ্যই, আমি ব্যক্তিগতভাবে নিরাশাবাদী নই। আমি আসলেই আশাবাদী। তবে এটি বাণিজ্য বলে যে কাউকে কঠিন পথ বেছে নিতেই হয়। আমার মনে হয় এজন্য হেলমেট পরে নেয়া দরকার।”
তিনি আরও বলেন এই জগত এতোটাই কঠিন যে অন্য কেউ এতে আশার ইচ্ছা রাখলে তাকে তিনি নিরুৎসাহিত করবেন।
এমিলিকে আগামীতে ‘মেরি পপিন্স’ রিমেক ‘মেরি পপিন্স রিটার্নস’ চলচ্চিত্রে দেখা যাবে। এতে আরও অভিনয় করবেন মেরিল স্ট্রিপ, ডিক ভ্যান ডাইক এবং বেন শ। চলচ্চিত্রটি এই বছর ২৫ ডিসেম্বর মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ