Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রিয়াঙ্কা উদভানি ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ছাড়লেন

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

পুরো আট বছর সিরিয়ালটির সঙ্গে যুক্ত থাকার পর হিনা খান যখন রাজন শাহির ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ ছাড়েন দর্শকরা বেশ হতাশ হয়। এরপর শিবাঙ্গী জোশি আর মোহসিন খানের জুটি যোগ দিলেও তা খুব চমক সৃষ্টি করতে পারেনি। এতে সিরিয়ালটির জনপ্রিয়তায় ভাটা পড়ে।
সিরিয়ালটিকে আরেকটু তলানিতে নেয়ার জন্য সর্বশেষ প্রিয়াঙ্কা উদভানি সিরিয়ালটি ছেড়েছেন। তিনি জানিয়েছেন নতুন কিছু করার উদ্দেশ্যেই তার এই সিদ্ধান্ত।
“সিরিয়ালটিতে বিদায় দেবার সময় এসেছে। এর প্রতিভাবান শিল্পীদের কাছ থেকে শেখার অনেক কিছু ছিল,” প্রিয়াঙ্কা বলেন। তিনি ২০১৪তে সিরিয়ালটির কাস্টে যোগ দিয়েছিলেন।
তিনি আরও বলেন : “অভিনেত্রী হিসেবে, আমি পারফর্ম করতে চাই। আমি একটি দলে যোগ দিয়ে স্থির হয়ে থাকতে চাইনা। গল্প এখন অন্য পরিবারে কেন্দ্রীভূত। আমার চরিত্রের স্বামীর ভূমিকার অভিনেতা অংশুল পান্ডেও সিরিয়ালটি ছেড়ে দিয়েছে। এর সঙ্গে আবেগগতভাবে সংশ্লিষ্ট ছিলাম বলে আমি সময় নিয়েছি। কিন্তু এখন অন্য কিছু করার সময় এসেছে।”
তিনি বলেন, “আমি কেন্দ্রীয় বা শক্তিশালী ভূমিকায় অভিনয় করতে চাই।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ