Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লা-৩ সংসদীয় আসনে আ’লীগের একাধিক প্রার্থী প্রচারণায় মাঠে

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা উত্তর সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কুমিল্লা-৩ আসনের মুরাদনগর ও বাঙ্গরা থানায় ভোটের হাওয়া বইছে। সরকারী দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য একাধিক প্রার্থী আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআই-এর সাবেক সভাপতি বর্তমান এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার প্রচার-প্রচারনায় মাঠ চষে বেড়াচ্ছেন। এদিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক মহাসচিব কাজি জাহাঙ্গীর আমিরের ছবি সম্বলিত একটি পোস্টারকে ঘিরে স্থানীয় রাজনৈতিক মহলসহ সর্বত্র আলোচনা-পর্যালোচনার ঝড় বইছে। একাদশ জাতীয় নির্বাচনকে নিয়ে এলাকায় সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারনা তুঙ্গে ঠিক এই মূহর্তে এলাকার হাট-বাজারসহ সর্বত্র এই পোস্টার সাটানো দেখে রাজনৈতিক মহলে চলছে নানান বিশ্লেষন।
জনপ্রিয় ও ক্লিনইমেজের লোক হিসেবে এলাকায় পরিচিত কাজি জাহাঙ্গীর আমিরের নামে পোস্টার দেখে এলাকার মানুষের যেন কৌতুহলের শেষ নেই। তিনি কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সেক্রেটারী। এ আসন থেকে আসন্ন জাতীয় নির্বাচনে ‘ওনি কি প্রার্থী হচ্ছেন’? এমন কথা-বার্তা মানুষের মুখে মুখে এখন বলাবলি হচ্ছে। জাহাঙ্গীর আামিরের সমর্থিত স্থানীয় কর্মীরা জানান, আগামী নির্বাচনে তিনি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে মনোনয়ন চাইবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ