Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাটুরিয়ায় ২ লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


সাটুরিয়া উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা থেকে গতকাল শুক্রবার ২ জনের লাশ উদ্ধার করছে পুলিশ। শুক্রবার উপজেলার বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রাম থেকে নাজমা নামের এক গৃহবধু ও একই ইউনিয়নের ফাজিলা বাড়ি গ্রাম থেকে ফারুক হোসেন নামে এক কিশোরের লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ। গৃহবধু নাজমা (৩০) গোপালপুর গ্রামের আবু ছাত্তার এর স্ত্রী। আর কিশোর ফারুক হোসেন (১৩) ফাজিলা বাড়ি গ্রামের নুরু মিয়ার পুত্র।
সাটুরিয়া থানার এসআই হাসান জানায়, উপজেলার ফাজিলাবাড়ি গ্রামের ফারুক হোসেন শুক্রবার সকালে নিজ ঘরের ভিতর গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। সে বেশ কয়েক দিন যাবৎ অসুস্থ ছিলো। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এ কারনেই সে আত্মহত্যা করেছে। অপর দিকে সাটুরিয়ার বরাইদ ইউনিয়নের গোপালপুর গ্রামের আবু ছাত্তার এর স্ত্রী নাজমা বৃহস্পতিবার রাতে বিষ পান করে। পরে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেবার পথে মারা যায় সে। পরে শুক্রবার তার লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে নিশ্চিত করেছে সাটুরিয়া থানার এসআই আব্বাস। সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আমিনুর রহমান দুই মর দেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানায়, ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত করে মৃত্যুর কারন জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ