Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে আন্ত:ব্যাটালিয়ন অ্যাথলেটিক প্রতিযোগিতায় ২৯ বিজিবি চ্যাম্পিয়ন

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

 

মোঃ আবু শহীদ ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় ফুলবাড়ীস্থ ২৯ বডার গার্ড ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় ২৯বিজিবি সদর দপ্তরের গ্রাউন্ড মাঠে, রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটলিয়ন এ্যাথলোটিক্র প্রতিযোগীতার ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। খেলায় ৮টি স্বর্ণ ৪টি রৌপ ও ৩টি তা¤্র মূদ্রা পদক পেয়ে ২৯ বর্ডার গার্ড ব্যাটলিয়ন চাম্পিয়ন ও ৩টি স্বর্ণ ১টি রৌপ্য ও ১টি তা¤্র পদক পেয়ে এক বডার গার্ড ব্যাটালিয়ন রানারআপ হয়েছেন। ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এসএম রেজাউর রহমান এর সভাপতিত্বে আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলোটিক প্রতিযোগীতার ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রংপুর রিজিয়ন এর সেক্টর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সাইফুল ইসলাম (বিজিবিএম,পিএসসি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুরের সেক্টর কমান্ডার কর্নেল মোঃ জাকির হোসেন (পিবিজিএমএস), ঠাকুরগাঁ সেক্টর কমান্ডার কর্নেল দেওয়ান মোঃ লিয়াকত আলী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,২০ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল রাশেদ মোঃ আনিসুল হক,৪২ বডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ মাহাবুব মোরশেদ ও দিনাজপুর সেক্টর এর অতিরিক্ত পরিচালক মেজর এসএম রবিউল হাছানসহ ২৯ বিজিবি ও দিনাজপুর সেক্টরের পদস্থ কর্মকর্তাগণ।
দিনাজপুর সেক্টর কমান্ডারের তত্বাবাধনে,রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন এ্যাথলোটিক প্রতিযোগীতা গত ৩১ ডিসেম্বর ২৯ বিজিবি’র গ্রাউন্ড মাঠে শুরু হয়, প্রতিযোগীতায় ১৮টি ইভেন্টে, রংপুর রিজিয়ন কমান্ডের অধিন ১, ৭, ৯, ১৪, ১৫, ১৬, ১৮, ২০, ২২, ২৯, ৩০, ৪২, ৫৬, ৫৯, ৬১, ব্যাটালিয়নসহ মোট ১৫ টি ব্যাটালিয়নের খেলোয়াড়গণ অংশ গ্রহন করেন।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ