Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় নিহত ৫

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বার ঘণ্টার মাথায় চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। গতকাল (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২টায় নগরীর বিমানবন্দর সড়কে রুবি সিমেন্ট এলাকায় তেলবাহী লরির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। তারা হলেন- ফরিদপুর জেলা সদরের ছালনা এলাকার ফারুক শেখের ছেলে আল আমিন (২১) ও একই এলাকার শহীদ শেখের ছেলে রাব্বি শেখ (১৭)। পুলিশ জানায়, মোটরসাইকেল আরোহী দুই যুবককে তেলবাহী একটি লরি ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আল আমিন মারা যান। গুরুতর আহতাবস্থায় রাব্বি শেখকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দু’জন সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই বলেও জানান তিনি।
সকালে নগরীর ইপিজেড থানা এলাকায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে মোঃ আওলাদ (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সিমেন্ট ক্রসিং এলাকায় একটি চারতলা ভবনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আওলাদ হবিগঞ্জের বাসিন্দা আব্দুর রহমানের পুত্র। পুলিশ জানায়, নির্মাণাধীন একটি চারতলা ভবনে কাজ করার সময় নিচে পড়ে যান তিনি।
এদিকে বুধবার রাতে চট্টগ্রাম বন্দরের এনসিটি ২ নম্বর গেইটে ট্রাকে মালামাল লোড করার সময় ট্রাক চাপায় ফরহাদ মুরাদ (৩৩) নামে একজন নিহত হয়েছেন। ফরহাদ নগরীর বন্দর থানার আবু জাফর চেয়ারম্যানের বাড়ির জমির আহমদের ছেলে। তিনি মেঘনা গ্রæপের প্রতিষ্ঠান ইউনাইটেড শিপিং লাইনস লিমিটেডের কর্মকর্তা। অপরদিকে নগরীর সদরঘাট থানার আনু মাঝির ঘাট এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়। আহত হয়েছেন আরও একজন। নিহত পিনন রায় (৩৫) হাটহাজারী থানার নন্দীরহাট উত্তর ফতেয়াবাদ গ্রামের বাসিন্দা মৃত ডা. সুকুমার রায়ের ছেলে। নগরীর মাদারবাড়ি পোড়া মসজিদ এলাকার ট্রেড লজিস্টিক নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সদরঘাট থানার ওসি মর্জিনা আখতার জানান, ব্যবসায়িক অংশীদার আলাউদ্দিনকে নিয়ে মোটর সাইকেলে করে যাওয়ার সময় দুর্ঘটনায় পড়েন পিনন রায়। কাভার্ড ভ্যানের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ