Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আওয়ামী লীগ বিএনপির সমাবেশ আজ

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পাঁচ জানুয়ারি উপলক্ষে আজ শুক্রবার নগরীতে পাল্টাপাল্টি সমাবেশ করছে আওয়ামী লীগ ও বিএনপি। গণতন্ত্র রক্ষা দিবস হিসেবে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিকেল ৩টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হবে। মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন নগরীর প্রতিটি ওয়ার্ড থেকে সরকারের উন্নয়ন কর্মকাÐের ব্যানার নিয়ে নেতাকর্মীদের মিছিল সহকারে সমাবেশে যোগ দেয়ার আহŸান জানিয়েছেন।
অন্যদিকে গণতন্ত্র হত্যা দিবস হিসেবে দিনটিকে পালন করছে বিএনপি। এ উপলক্ষে নগরীর কাজির দেউড়ি মোড়ে কালো পতাকা বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি রয়েছে দলটির। তবে নগর বিএনপির সেক্রেটারী আবুল হাশেম বক্কর জানিয়েছেন গতকাল সন্ধ্যা পর্যন্ত সমাবেশের অনুমতি পাননি তারা। অনুমতি না পেলেও যেকোন মূল্যে সমাবেশ করবেন বলে জানান তিনি। উল্লেখ্য, বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারি একতরফা নির্বাচনের দিনটিকে বিএনপি কালো দিবস হিসেবে পালন করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ