Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রলীগ মেধাবী ছাত্রদের সংগঠন-চসিক মেয়র

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ছাত্রলীগ সময়ের সাহসী সন্তানদের নিয়ে দেশ ও জাতির কল্যাণে দৃপ্ত পায়ে এগিয়ে চলেছে। জন্মলগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্বশাসন প্রতিষ্ঠা, পাকিস্তানি স্বৈরশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনের সফল সাহসী সংগঠন হিসেবে ইতিহাসে গৌরবের স্থান দখল করে আছে। তিনি বলেন, ছাত্রলীগ মেধাবী ছাত্রদের সংগঠন। ১৬ কোটি মানুষের বিশ্বাস ও আস্থার ঠিকানা। তিনি গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম কমার্স কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে, বেলুন ও ফেষ্টুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন। এতে মহানগর আওয়ামী লীগ উপদেষ্টা শফর আলী, মহানগর আওয়ামী লীগ উপদেষ্টা শেখ মাহমুদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চসিক কাউন্সিলর আবদুল কাদের, নাজমুল হক ডিউক, নগর যুবলীগ নেতা জাবেদুল আলম সুমন, হেলাল উদ্দিন হেলাল, কেন্দ্রীয় ছাত্রনেতা আবদুল্লাহ আল মামুন, ইয়াসির আরাফাত, সাইফুল আলম লিমন, মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মিথুন মল্লিক, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ রাসেলসহ নগর ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ