Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শাবিতে প্রাইভেট কারের ধাক্কায় দুই পথচারী নিহত

প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

শাবি সংবাদদাতা : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) প্রবেশপথে প্রাইভেট কারের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছেন। এ দুর্র্ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন।
শনিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সুনামগঞ্জের ছাতক ডিগ্রি কলেজের এক প্রভাষক রয়েছেন বলে জানা গেছে।

জানা যায়, শাবি আইপিই বিভাগের শিক্ষক আরিফ আহমদ কয়েকদিন আগে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-২০-৪০০৯) কেনেন। তিনি ড্রাইভিং শেখার জন্য শনিবার প্রাইভেটকারচালক আবুল কালামকে নিয়ে বের হন।
দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী মাওলানা রইছ উদ্দিন জানান, দুপুর ১২টার দিকে শাবি ক্যাম্পাসের প্রবেশ পথে আরিফ আহমদ গাড়ি চালানো শেখার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারী ও শাবির এক ছাত্রীকে ধাক্কা দেয়। এ সময় তারা পাশের একটি গাছের সঙ্গে গিয়ে ধাক্কা খায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন একজন পথচারী। গুরুতর আহত অবস্থায় ছাতক ডিগ্রি কলেজের প্রভাষক মো. আতাউর রহমানকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পর তিনি মারা যান। এ দুর্ঘটনায় শাবি শিক্ষক আরিফ আহমদ, ছাত্রী সেলিনা এবং প্রাইভেটকার চালক কালাম আহত হয়েছেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরীর জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন জানান, নিহতদের লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ