Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দশমিনায় নির্বাচনী সহিংসতায় আহত আরেকজনের মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ২৪

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা : পটুয়াখালীর দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আহত শাহজাহান মৃধা (৩২) মারা গেছেন।
নিহত শাহজাহান ইউনিয়নের আদমপুরা গ্রামের আবদুল ওয়াহেদ মৃধার ছেলে।
আজ বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে ২৪ জন হলো।
নির্বাচনের আগের দিন সোমবার রাতে ইউনিয়নের আদমপুরা বাজারে আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত হন শাহজাহান।
পুলিশ জানায়, ওই দিন রাত সাড়ে ১১টার দিকে ইউনিয়নের আদমপুরা রাজারে আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহত ব্যক্তিদের মধ্যে শাহজাহান ও জুয়েল নামের দুজনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে শাহজাহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহানের মৃত্যু হয়।
শাহজাহানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। আওয়ামী লীগ-বিএনপি দুই দলই শাহজাহানকে নিজেদের দলীয় কর্মী বলে দাবি করছে।
শাহজাহানের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ