Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে ১২ জন গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নাশকতা, দাঙা-হাঙ্গামাসহ বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১২ আসামিকে গ্রেফতার করেছে।
জানা গেছে, গত বুধবার সন্ধ্যা থেকে গতকাল বৃহস্পতিবার ভোর পর্যন্ত থানা পুলিশের কয়েকটি টিম বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানকালে পৌর সভার ৩ নং ওয়ার্ডের ফরমানের পুত্র মনজু, কে কৈ কাশদহ গ্রামের দুলা মিয়ার পুত্র আলতাব হোসেন, কাশদহ গ্রামের কাশেম আলীর পুত্র হায়দার, ফয়জারের পুত্র ফজলুল হক, কালিরখামার গ্রামের শামছুল হকের পুত্র আনারুল ইসলাম, শামছুল হকের পুত্র খয়বর হোসেন, আনিছুর রহমান, কাশদহ শিবতলা গ্রামের মহির উদ্দিনের পুত্র আব্দুল জোব্বার, সুবর্ণদহ গ্রামের ফজল উদ্দিনের পুত্র জহুরুল ইসলাম, রফিকুল ইসলামের পুত্র এরশাদ আলী ও আকাম উদ্দিনের পুত্র আব্দুর রশিদকে গ্রেফতার করে পুলিশ। থানার ওসি আতিয়ার রহমান জানান, গ্রেফতারকৃত আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ