Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ৪৭তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল বুধবার ঢাকার ধামরাই উপজেলার ঐতিহ্যবাহী কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি তমিজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি ও উপজেলা আ’লীগ সভাপতি এম এ মালেক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নায়ার সুলতানা। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিআইপি আহম্মদ আল জামান, ঢাকা জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি প্রমুখ। এ সময় উপজেলার সকল মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে ক্রীড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।
অপরদিকে উপজলা পরিষদ চত্বরে ধামরাই উপজেলা স্কাউটের এই প্রথম পুনর্মিলনী অনুষ্ঠান হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি এম মালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ