Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৪ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি পিকআপ ভ্যানের ধাক্কায় নাজির হোসন (৩০) ও শাহিন (২৫) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ব্যক্তিরা আষাঢ়িয়ার চর এলাকা দিয়ে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে কুমিল্লাগামী একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয়। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করে। নিহতরা পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দী গ্রামের ভাড়াটিয়া। তাদের মধ্যে একজনের বাড়ি নোয়াখালী জেলার অন্যজনের বাড়ি সিরাজগঞ্জ বলে প্রাথমিক ভাবে জানাগেছে।
নোয়াখালী ব্যুরো জানান, কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়ন থেকে অজ্ঞাত (২৮) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে বটতলি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত যুবকের নাম-পরিচয় জানা যায়নি। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরের কোন একসময় মুছাপুর বেড়িবাঁধ সড়ক দিয়ে চরফকিরা যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়। পরে সকালে স্থানীয় লোকজন সড়কের পাশে যুবকের লাশ ও মোটরসাইকেল পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। স্থানীয়রা আরো জানান, ভোরে উপজেলার বাংলাবাজার এলাকায় একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। তাদের ধারণা নিহত যুবক মোটরসাইকেল চুরি করে দ্রæত পালানোর সময় দুর্ঘটনার শিকার হয়।
আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, আদমদীঘিতে ট্রেনে কাটা পরে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে শাহাগোলা রেল ষ্টেশনের দক্ষিণ পার্শ্বের ব্রিজ সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা পড়ে মো. মুনসুুর রহমান (৬২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে নওগাঁর আত্রাই উপজেলার মাধাইমুড়ি গ্রামের মৃত আহসান প্রামাণিকের ছেলে। এ ব্যাপারে সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার ওসি এস.এম আরিফুল ইসলাম আরিফ জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই লাশ সেখান থেকে অন্যত্র সরিয়ে ফেলা হয়। বিধায় লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ