Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে কলেজছাত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : ছাতকে মায়ের অপকর্মে বাঁধা দেয়ায় কলেজ ছাত্রীকে গলা টিপে হত্যার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার তার পিতা বাবুল মিয়া ছাতক প্রেসক্লাবে এসে এ অভিযোগ করেন। এ ঘটনায় সর্বত্র ব্যাপক তোলপাড় চলছে।
জানা যায়, ছাতক কলেজের অনার্স পড়–য়া ছাত্রী মারজিয়া আক্তার ওরফে জলি বেগম (১৮)-কে তার মা ছাতক কৃষি অফিসের পিয়ন রুনা বেগম পরিকল্পিতভাবে গলা টিপে হত্যা করেছে। পৌর শহরের শিবটিলা এলাকার সরকারি আবাসিক কোয়ার্টারে (ফ্লাড সেন্টার) ২০১৭ সালের ২৫ ডিসেম্বর বসত ঘরে নির্যাতন করে তাকে হত্যা করে। পরে পুলিশকে না জানিয়ে ছাতক হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। কিন্তু ঘটনাটি রহস্যজনক থাকায় হাসপাতাল থেকে জানানোর পর পুলিশ এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে। এব্যাপারে ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান জানান, ছাত্রীর মৃত্যুর ঘটনা রহস্যজনক। তথ্য উদঘাটনে পুলিশ ব্যাপক তৎপরতা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ