Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ২ সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলার

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার প্রেসক্লাবের প্রতিবাদ
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণঞ্জের অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ নারায়ণগঞ্জ২৪ ডটনেট’ এর সম্পাদক শাহজাহান শামীম ও নির্বাহী সম্পাদক তানভীর হোসেনের ৫৭ ধারায় মামলা দায়ের প্রতিবাদ জানিয়েছে আড়াইহাজার থানা প্রেসক্লাব।
গতকাল মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, যায়যায়দিনের রফিকুল ইসলাম রানা, দৈনিক নয়াদিগন্তের রশিদ আহমেদ হাজারী, বাংলাদেশ প্রতিনিধির মজিবুর রহমান, মানব জমিনের বাদল আহমেদ, আলোকিত সময়ের জাকির হোসেন, দৈনিক আমাদের সময়ের মোঃ শাহজাহান, দৈনিক ইনকিলাবের আলআমিন ভুইয়া, দৈনিক শীতলক্ষার হাবিবুর রহমান হবি, দৈনিক জনতার হাবিবুর রহমান হাবিব, দৈনিক দেশের আলোর মনিরুজ্জামান মনির, আমাদের আড়াইহাজারের দেলোয়ার হোসেন ভুইয়া ও অনলাইন পুর্বাপর ২৫.কমের সম্পাদক মহিতুল ইসলাম হিরু প্রমুখ। সভায় বক্তাগণ অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ