Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ালটন ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন সময় বাড়ল ২ মাস

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : গেলো অক্টোবরে শুরু হয়েছিল ওয়ালটন ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন। চলেছে ডিসেম্বর পর্যন্ত, তিন মাস। তাতে মিলেছে ব্যাপক সাড়া। এদিকে শুরু হয়েছে নতুন বছর, চলছে বাণিজ্য মেলা। এসব উপলক্ষ্য সামনে রেখে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইনের মেয়াদ বাড়লো আরো দুই মাস। চলবে ফেব্রæয়ারি পর্যন্ত। এর আওতায় ১০ হাজার বা তার বেশি টাকার ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে ২০০ থেকে ১ লাখ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। যা দিয়ে পছন্দের ওয়ালটন পণ্য কিনছেন ক্রেতারা। অনলাইন বিক্রয়োত্তর সেবাকে আরো গতিশীল করতে, এ প্রক্রিয়ায় ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইন চলছে। এর আওতায় ক্রেতারা পাচ্ছেন প্রতিদিন ২০ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার। চলমান ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার (ডিআইটিএফ) পাশাপাশি সারা দেশের গ্রাহকরা পাচ্ছেন এই সুবিধা।
কর্তৃপক্ষ জানায়, ওয়ালটন পণ্য কেনার সময় ক্রেতারা তাদের মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে রেজিস্ট্রেশন করছেন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নাম্বার এবং ক্রয়কৃত পণ্যের উৎপাদন থেকে শুরু করে মডেল নাম্বারসহ যাবতীয় তথ্য সংরক্ষণ করা হচ্ছে ওয়ালটনের যঃঃঢ়://ংঁঢ়ঢ়ড়ৎঃ.ধিষঃড়হনফ.পড়স ওয়েব পেইজে। এর ফলে গ্রাহক ঘরে বসেই অনলাইনে বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। অনলাইনে জানা যাবে পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেয়া হবে ইত্যাদি। কোম্পানির প্রতিনিধিও গ্রাহকের কাছ থেকে প্রয়োজনীয় ফিডব্যাক পাবেন। ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, অনলাইনে বিক্রয়োত্তর সেবা প্রদানের মাধ্যমে দেশের ডিজিটাল সেবা খাতকে এগিয়ে নিতে চালু করা হয়েছিল ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন। ওয়ালটনের নির্বাহী পরিচালক (ডিস্ট্রিবিউটর মার্কেটিং) এমদাদুল হক সরকার বলেন, গত তিনমাসে ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশনকারীর সংখ্যা ব্যাপক বেড়েছে। এরই মধ্যে নতুন বছরের পাশাপাশি শুরু হয়েছে দেশের সর্ববৃহৎ পণ্য মেলা ডিআইটিএফ। এই মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে প্রতিবছর উল্লেখযোগ্য সংখ্যক পণ্য কেনেন ক্রেতারা। এসব দিক বিবেচনা করেই অফারের মেয়াদ ফেব্রæয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ