Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাইয়ের ইন্ধনে ভাইয়ের ক্ষতি

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ফুলবাড়িয়ায় বড় ভাইয়ের সহায়তায় ছোট ভাইদের মাছ চাষকরা ৩ একরের পুকুরসহ জমি জবরদখল করে নিয়েগেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার আন্দারিয়া পাড়া করাতীয়া গ্রামে।
ছোট ভাই আব্দুল মালেকের মাছ চাষকৃত প্রায় ৩ একর পুকুরসহ আবাদী ৪ একরের বেশি জমি জবরদখল করে নিয়ে গেছে একই গ্রামের জালাল গং। এ ঘটনায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ময়মনসিংহ অঞ্চল আদালতে আব্দুল মালেক বাদী হয়ে হুমায়ুন, আবুল খায়ের, বারেক, সালাম সরকার, আলমগীর, জালালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আদালতের মামলা নং-১০৩৫/২০১৭।
মামলার বাদীর অভিযোগ, গত ৭ আগষ্ট বড় ভাই আব্দুল বারেকের সহায়তায় ছোট ভাই মালেককে অপহরন করে জালাল গং ননজুডিশিয়াল ১শ টাকার ৩টি সাদা ষ্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর করে নেয়। এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় সাধারন ডায়রী করলে জালাল গং পুলিশের কাছে ভূয়া স্বাক্ষরকৃত ষ্ট্যাম্প জমা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ