Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেঘনা টোলপ্লাজার সবগুলো বুথ খোলা যানজটমুক্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গতকাল সোমবার কোনো যানজট ছিল না। পুলিশ জানায়, সকাল থেকে সুশৃঙ্খলভাবে গাড়িগুলো টোলপ্লাজায় প্রবেশ করেছে। সময়মতো টোল দিয়ে বেরিয়ে গেছে। কর্তব্যরত পুলিশ সদস্যরা জানান, মেঘনা সেতুর সবগুলো টোলবুথ খোলা থাকায় কোনো সমস্যা হয়নি।
ঢাকা-চট্টগ্রাম চার লেনের মহাসড়কে যানজটের ভোগান্তি এখন নিত্যদিনের। চার লেনের মহাসড়ক ধরে গাড়িগুলো এসে মেঘনা সেতুর টোল প্লাজায় প্রবেশ করতে গিয়ে প্রতিযোগিতায় লিপ্ত হয়। যানজটের সূত্রপাত এখান থেকেই। এরপর টোল প্লাজায় অনিয়মের কারনে প্রতিটি গাড়িতে অতিরিক্ত সময় ক্ষেপণ করার অভিযোগ পুলিশের। গাড়ি চালকরা জানান, টোল প্লাজা চলে কম্পিউটারাইজড সিস্টেমে। সেখানে অভিজ্ঞ জনবল দিলে এতো সময় লাগতো না। শুধু তাই নয়, টোল প্লাজায় ৮টি বুথ থাকলেও জনবলের অভাবে সবগুলো খোলা থাকে না। সবগুলো খোলা রাখলে যানজটের ভোগান্তি কমবে তার প্রমাণ মিলেছে গতকাল।
জিপিএ-৫ পেয়েছে খায়রুল হাসান
সেন্ট গ্রেগরী হাই স্কুল অ্যান্ড কলেজ সংযুক্ত প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র খায়রুল হাসান ঢাকা শিক্ষা বোর্ডের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উর্ত্তীণ হয়েছে। সে হাব-এর জনসংযোগ সচিব মোহাম্মদ রফিকুল ইসলাম ও লাকী ইসলামের ২য় সন্তান। তার দাদা মুন্সি মোশারফ হোসেন মাষ্টারের ইচ্ছা সে উচ্চতর শিক্ষা অর্জন করে দেশের সেবায় আতœনিবেদিত হবে। প্রেস বিজ্ঞপ্তি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ