Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে আহত ২

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : ফতুল্লায় মাদক বিক্রেতাদের এলোপাতারী ছুরিকাঘাতে দুই ব্যক্তি আহত হয়েছে। এসময় স্থানীয়দের ধাওয়ায় মাদক বিক্রেতারা পালিয়ে যায়। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এলাকাবাসী। রোববার রাত ৮টার দিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর ইয়াদ আলী মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- ইসমাঈল হোসেন (৬০) একই এলাকার বাবুল (৩৫)।
আহত ইসমাঈল হোসেনের ছেলে আশিকুর রহমানের দাবি, স্থানীয় মাদক ব্যবসায়ী পিয়ার আলী ও আল আমিনের মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় আমার বাবার ওপর অতর্কিত হামলা চালায় ওই দুই মাদক বিক্রেতা ও তাদের লোকজন। এসময় আমার বাবাকে উদ্ধার করতে এগিয়ে আসলে বাবুলকেও ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। তাদের দুইজনকেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা শেষে থানায় অভিযোগ করবো। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, এঘটনায় এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। তারপরও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ